‌বিজয়নগ‌রে অ‌ভিযান শিক্ষা কর্মসূ‌চির উ‌দ্যো‌গে কৃ‌তি শিক্ষার্থী‌দের সংবর্ধনা প্রদান - রাষ্ট্রীয় ব্লগ | রাষ্ট্রীয় ব্লগ | জাতীয় ও মানবিক ঐক্যপ্রয়াস
  • নাগরিক সাংবাদিকতা

    ‌বিজয়নগ‌রে অ‌ভিযান শিক্ষা কর্মসূ‌চির উ‌দ্যো‌গে কৃ‌তি শিক্ষার্থী‌দের সংবর্ধনা প্রদান

      প্রতিনিধি ২৪ মার্চ ২০২৩ , ৮:০৬:১৮ প্রিন্ট সংস্করণ

    রাষ্ট্রীয় ব্লগ রিপোর্টঃ

    ব্রাহ্মণবা‌ড়িয়ার বিজয়নগ‌রে অ‌ভিযান শিক্ষা কর্মসূ‌চির উ‌দ্যো‌গে কৃ‌তি শিক্ষার্থী‌দের সংবর্ধনা প্রদান করা হ‌য়ে‌ছে । ২৩ তা‌রিখ বেলা ১১ টার সময় উপ‌জেলার পাহাড়পুর ইউ‌নিয়‌নের চাঁনপুর অ‌ভিযান বিদ‌্যা‌নিকেত‌নে উক্ত সংবর্ধনা অনু‌ষ্ঠিত হয়। বিজয়নগর উপ‌জেলা কিন্ডারগা‌র্টেন এ‌সো‌সি‌য়েশন এর মেধা যাচাই প‌রিক্ষা ২০২২ কৃ‌তি শিক্ষার্থীদের মা‌ঝে ক্রেষ্ট ও শিক্ষা সামগ্রী তু‌লে দেওয়া হয়। অ‌ভিযান এর বিজয়নগর প্রতি‌নি‌ধি মজিবুর রহমান সুজ‌নের সঞ্চালনায় ও মোঃ আ‌মির হো‌সে‌নের সভাপ‌তি‌ত্বে উপ‌স্থিত শিক্ষার্থী ও অ‌ভিভাবক‌দের উ‌দ্দে‌শ্যে গুরুত্বর্পর্ণ বক্তব‌্য রা‌খেন, আউ‌লিয়া বাজার পু‌লিশ ফা‌ঁ‌ড়ির ইনচার্জ মোঃ মাসুদ, প্রেসক্লাব সভাপ‌তি ও সাপ্তা‌হিক তিতাস বাণীর সম্পাদক মৃনাল চৌধুরী লিটন, ফ্রন্ট ইয়ার নিউ‌জের সম্পাদক ও ব্রাহ্মণবা‌ড়িয়া জেলা প্রেসক্লা‌বের সভাপ‌তি আব্দুর রহমান খান ওমর, গণপ্রজাতন্ত্রী বাংলা‌দেশ সরকার অনু‌মো‌দিত, অ‌ভিযান এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম‌্যান সাংবা‌দিক সারুয়ার হাজারী পলাশ, সময়কাল নিউজ ডট কম এর ভারপ্রাপ্ত সম্পাদক মিজানুর রহমান খান, রাইট টাইমস ২৪ ডট কম এর বার্তা সম্পাদক ও দৈ‌নিক ভো‌রের দর্পনের বিজয়নগর প্রতি‌নি‌ধি, মোঃ আলমগীর হোসাঈন, অ‌ভিযান২৪ ডট কম এর বার্তা সম্পাদক আজহারুল ইসলাম খান শাহআলম, রাষ্ট্রীয় ব্ল‌গের সম্পাদক ও প্রকাশক হীরা আহ‌মেদ জা‌কির । অ‌ভিযান এর অ‌ফিস ইনচার্জ পুতুল আফ‌রিন প্রমূখ ।

    প্রত্যেক বক্তাই অ‌ভিযান এর কার্যক্রমের বি‌ভিন্ন দিক তু‌লে ধ‌রে ভুয়ী প্রশংসা ক‌রেন এবং অ‌ভিযান এর নানা কার্যক্রম তু‌লে ধ‌রেন।
    এ সময় এলাকার গন‌্যমান‌্য,ব‌্যক্তিবর্গ, অ‌ভিভাবকবৃন্দ ও ছাত্র/ছাত্রীরা উপ‌স্থিত ছি‌লেন।
    অনুষ্ঠান থে‌কে ফি‌রে আমা‌দের বিজয়নগর প্রতি‌নি‌ধির পাঠা‌নো তথ‌্য চি‌ত্রে
    রাইট টাইমস, বিজয়নগর, ব্রাহ্মণবা‌ড়িয়া।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ